রায়পুরে ইউনিয়ন আঃলীগ সম্মেলনে কাউন্সিলর হচ্ছেন বিএনপি – জামায়াতের নেতারা। পাতানো নির্বাচনের আশঙ্কা প্রার্থীদের! 

ANTV > রাজনীতি > রায়পুরে ইউনিয়ন আঃলীগ সম্মেলনে কাউন্সিলর হচ্ছেন বিএনপি – জামায়াতের নেতারা। পাতানো নির্বাচনের আশঙ্কা প্রার্থীদের! 

মো.ওয়াহিদুর রহমান মুরাদ

রায়পুরের ইউনিয়ন আঃলীগ সম্মেলনে বিএনপি – জামায়াতের নেতা -কর্মীরা। রায়পুর ৯নং দক্ষিণ চরআবাবিল ইউনিয়ন আঃলীগের সম্মেলনে বিএনপি – জামায়াতের বিভিন্ন কর্মীদের ও সংশ্লিষ্ট আত্মীয় স্বজনদের সম্মেলনের কাউন্সিলার (ভোটার) করা হয়েছে এবং বিএনপির আমলে আঃলীগ নেতা-কর্মীদের মামলা হামলা করেছেন এমন একজনও প্রার্থী হয়েছেন মর্মে একাধিক অভিযোগ জমা দিয়েছেন উপজেলা আঃলীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ ও সা:সম্পাদক হাজী ইসমাইল খোকন
বরাবর।
৯নং দক্ষিণ চরআবাবিল
ইউনিয়ন সম্মেলনে প্রার্থী হয়েছেন ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদ মিজি। যার বিরুদ্ধে আঃলীগ নেতাদের গরু লুট, হামলা, মামলার সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। এছাড়াও জামায়াতের আঃকাশেম, তছলিম, খায়ের হরাজি, জামাল, ইসমাইল, মুসলিম জামায়াতের কর্মী।
৯নং দক্ষিণ চরআবাবিল ইউনিয়ন এর সভাপতি প্রার্থী হাওলাদার নুরে আলম জিকু দাবি করেন অধিকাংশ ভোটার করা হয়েছে তারা চিহ্নিত সন্ত্রাসী জামায়াত বিএনপির। যারা প্রার্থী হয়েছেন তারা আঃলীগ বিরোধীদের কাছে যেয়ে ভোট চাইতে হচ্ছে এটা নির্মম লজ্জার বলে দাবী করেন।
জামায়াত বিএনপিদের নাম তালিকাভুক্ত করে আঃলীগের কাউন্সিলে কাউন্সিলর হয়েছে এই নিয়ে লিখিত অভিযোগ পেয়েছেন বলে জানান উপজেলা আঃলীগের সাঃসম্পাদক ইসমাইল খোকন। তিনি বলেন যাচাই বাচাই করে বিষয়টি দেখছি।

Leave a Reply