পটুয়াখালীতে পিতা-পুত্রের বিরুদ্ধে মাদক বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

ANTV > Uncategorized > পটুয়াখালীতে পিতা-পুত্রের বিরুদ্ধে মাদক বানিজ্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

মো: শহিদুল আলম.পটুয়াখালী:
পটুয়াখালীর কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার পুত্রের মাদক বানিজ্যের প্রতিবাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থাণীয় হাজারো জনগন। আজ বেলা ১১টায় গলাচিপা উপজেলার কলাগাছিয়া বাজারে ঘন্টাব্যাপী এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
স্থানীয় যুবক মাইনুল সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কলাগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মো.মাহতাব উদ্দীন,ব্যাংক কর্মকর্তা মো. হালিম, মৎস্য চাষী মো.লতিফ হাওলাদার ও ব্যবসায়ী মো. রেফাউল সিকদার। বক্তারা বলেন, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দুলাল চৌধুরী ও তার ছেলে রাসেল চৌধুরী এলাকায় মাদক বানিজ্যের সাথে যুক্ত। ঢাকা থেকে তারা সরাসারি মাদক আমদানী করে কলাগাছিয়ায় কেনাবেঁচা করেন। এতে স্কুল কলেজ শিক্ষার্থীসহ যুব সমাজ আজ ধ্বংসের পথে।
ঢাকাসহ সারা দেশে যখন আইন শৃংখলা বাহিনী মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযান চালাচ্ছে তখনও ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে এই মাদক সিন্ডিকেট। বক্তারা আরো বলেন, পুলিশের ভূমিকা রহস্য জনক। একাধিকবার রাসেল চৌধুরী ইয়াবা নিয়ে গ্রেফতার হয়েছে। বার বার অভিযোগ দেয়ার পর পুলিশ তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। বক্তারা হুশিয়ারি উচ্চারন করে বলেন দ্রæত যদি আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী মাদকের এই গড ফাদারদের গ্রেফতারে না করে তাহলে স্কুল –কলেজ শিক্ষার্থীসহ স্থানীয় জনগন আরো কঠোর আন্দোলন গড়ে তুলবে।
মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী,ব্যবসায়ী,কৃষকসহ কয়েক হাজার নারী পুরুষ এতে নেন।

Leave a Reply