রায়পুরে অব্যবস্থাপনা দিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ স্কুল ফুটবল টূর্নামেন্ট উদ্বোধন! 

এএনটিভি | নিউজ ডেস্ক, প্রকাশিত: ২৯. জুন. ২০১৯ , শনিবার

মোঃওয়াহিদুর রহমান (মুরাদ)।
চরম অব্যবস্থাপনা আর মাঠ সংস্কার ছাড়াই রায়পুর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের প্রথম ম্যাচ আজ শনিবার (২৯ জুন ২০১৯) রায়পুর সরকারি মার্চেন্টস একাডেমীতে অনুষ্ঠিত হয়েছ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -২ রায়পুর আসনের সাংসদ কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুলের সহধর্মিণী ও একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মিসেস সেলিনা ইসলাম।
বিকাল শুরু হয় ম্যাচটি। উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করলে রায়পুর উপজেলার ৭ নং বামনী প্রাথমিক বিদ্যালয় বনাম ২ নং চরবংশী প্রাথমিক বিদ্যালয়। এই সময়ে দর্শকদের পর্যাপ্ত জায়গার সংকুলান না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন আগতরা। এছাড়াও মাঠের আগাছা পরিষ্কার না করে খেলা শুরু করায় খেলোয়াড়দের জীবন হুমকির মুখে পড়বে বলে অনেক ক্ষুদে খেলোয়াড়দের ধারনা। এছাড়াও মাঠে অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক চিকিৎসা দেওয়ার ব্যবস্থা ছিলো না।
অনুষ্ঠানে লক্ষ্মীপুর জেলা যুবলীগ, জেলা কমিউনিটি পুলিশিংসেলের নেতৃবৃন্দ, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, এসিল্যান্ড, ভারপ্রাপ্ত কর্মকর্তা রায়পুর থানা সহ উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর আঃলীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ,উপজেলা ভাইস চেয়ারম্যান সহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, পৌর মেয়র, কাউন্সিলার, সাংবাদিক, শিক্ষক, আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন উপস্থিত ছিলেন।
টুর্নামেন্টের উদ্বোধন উপলক্ষে লক্ষ্মীপুর -২ রায়পুর আসনের সাংসদ এর পক্ষে, কাজী মোহাম্মদ শহিদ ইসলাম পাপুল সাহেবের বিবৃতি তুলে ধরেন তার স্ত্রী। এই সময় তিনি লেখাপড়ার পাশাপাশি শারীরিক উন্নতির মাধ্যমে চৌকস, দক্ষ, মেধাসম্পন্ন সুস্থ সবল জাতি গঠনে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’ তিনি বলেন, জীবন সংগ্রামে মানুষকে উপযুক্ত করে গড়ে তোলার জন্য খেলাধুলার ভূমিকাও অনেক।