খেলা

অনূর্ধ্ব-১৮ সাফ ফুটবলে শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের তরুণরা।

মুহাম্মদ আশরাফুল খান
শ্রীমঙ্গলঃপ্রতিনিধি
অনূর্ধ্ব-১৮ সাফ ফুটবলে বড় জয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ। মোহাম্মদ ফাহিমের জোড়া গোলে শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে লাল-সবুজের তরুণরা।
শনিবার (২১ সেপ্টেম্বর) নেপালের রাজধানী কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমমুখি হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা।
এদিন খেলার প্রথম মিনিটেই এগিয়ে যায় বাংলাদেশ। কর্নার থেকে পাওয়া বলে হেড দিয়ে গোল করতে কোনো ভুল করনেনি তানভীর হোসেন। পোস্টে লেগে প্রতিপক্ষের জালের ভেতরে ঢুকে যায় বল।
দ্বিতীয়ার্ধের শুরুতে পুনরায় এগিয়ে যাওয়ার সুযোগ পায় বাংলাদেশ। তবে আমির হাকিম বাপ্পির বুলেট গতির শটটি ফিরিয়ে দেন লঙ্কান গোলরক্ষক। এরপর ৭০ মিনিটে সমতায় ফেরার সুযোগ আসে শ্রীলঙ্কার সামনে। কিন্তু বাংলাদেশের গোলপোস্ট অক্ষত রাখেন গোলরক্ষক সুশান্ত কুমার রায়।
৭৫ মিনিটে কর্নার কিক থেকে ওড়ে আসা বলে ডি-বক্সের বাইরে থেকে নেওয়া জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন ফাহিম মোর্শেদ। আর ৮৫ মিনিটে কোনাকুনি শটে গোল করে বাংলাদেশকে বড় জয় এনে দেন এই ফয়সাল আহমেদ ফাহিম।
এর আগেও সাফের এই বয়সভিত্তিক আসরে নিজেদের প্রথম ম্যাচ জয় দিয়ে শুরু করেছিল বাংলাদেশ। ২০১৫ সালে ভুটানকে ২-১ গোলে এবং ২০১৭ সালে ভারতকে ৪-৩ গোলে হারিয়েছিল লাল-সবুজের যুবারা।
আগামী সোমবার (২৩ সেপ্টেম্বর) গত আসরের রানার্স-আপ বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে ভারতের বিপক্ষে।
Previous ArticleNext Article
Head Of News Alokito News TV Mob:01768127706/01643009156 E-mail:alokitonewstv@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *