হাসনাবাদ ইউনিয়নে আওয়ামিলীগের বিরাট কোন্দল

এএনটিভি | নিউজ ডেস্ক, প্রকাশিত: ২৩. জুন. ২০১৯ , রবিবার

মোঃ সাকিব হোসেনঃ

লাকসাম, মনোহরগ্জ ৩নং হাসনাবাদ ইউনিয়নের আওয়ামী লীগের বিরাট কোন্দল দেখা দিয়েছে। বিশেষজ্ঞ দের মতে যদি এই সমস্যার সমাধান না হয়, তাহলে আগামী নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন জিরোতে নেমে আসবে।

যানা যায় হাসনাবাদের ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচন করার জন্য বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন বি,কম কে দলীয় ভাবে নির্বাচিত করার জন্য সকল নেতা কর্মীকে নির্দেশ দেয় এমপি জনাব মোঃ তাজুল ইসলাম।

কিছু অসাধু নেতা কর্মীরা বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন বি,কম এর উন্নয়ন মূলক কাজ-কর্ম দেখে এবং সততা দেখে তাদের চুলাকানি এসে যায়।

যারা আজ আওয়ামী লীগের এবং বর্তমান চেয়ারম্যান এর বিরুদ্ধে লেগে পড়েছে তারাই কোন এক সময় হাসনাবাদ ইউনিয়ন কে শাসন করেছে আওয়ামী লীগের নাম বিক্রি করে। গত ৩০ বছরে উন্নয়ন যা হয়নি তা বর্তমান চেয়ারম্যান সততার সাথে তা করে দেখিয়েছে।

অতিতে যারা উন্নয়ন মূলক কাজ-কর্ম করবে বলে বাজেটের টাকা এনে লুটপাট করেছে, আজ তারাই চেয়ারম্যান এর উন্নয়ন ও সততা নিয়ে প্রশ্ন তুলেছে।

হাসনাবাদ ইউনিয়নের রাজনৈতিক নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মী দের সাথে কথা বললে তারা বলেন আমরা খুব তাড়াতাড়ি এই ব্যাপার নিয়ে মন্ত্রীর সাথে আলোচনা করে এর একটা ব্যাবস্থা নিবো। তারা আরো বলেন সত ব্যাক্তির শত্রু বেশি থাকে।