শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হলেন মোঃ শমসের খাঁন 

এএনটিভি | নিউজ ডেস্ক, প্রকাশিত: ৩০. সেপ্টেম্বর. ২০১৯ , সোমবার

মুহাম্মদ আশরাফুল খান শ্রীমঙ্গলঃপ্রতিনিধি
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ ১৪ বছর পর সম্মেলন হতে যাচ্ছে আগামী ১৩ই অক্টোবর এই সম্মেলনে সভাপতি প্রার্থী হচ্ছেন প্রবীণ রাজনীতিবিদ ১৯৮০ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত ৫নং কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের তিন বারের সাবেক সফল সাধারন সম্পাদক ও বর্তমান শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শমসের খাঁন
দীর্ঘ ১৪ বছর পর আওয়ামী লীগের সম্মেলন, এই সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে রয়েছে আনন্দ-উচ্ছ্বাস এবং এখনি চলছে দৌড়ঝাঁপ,
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে অনেক প্রার্থীদের মধ্যে সভাপতির প্রার্থী হিসাবে অনেকেই রয়েছেন এর ভিতরে অন্যতম একটি নাম বিভিন্ন জায়গায় বিভিন্ন মহলে শোনা যাচ্ছে যে নাম মোঃ শমসের খাঁন।
কথা হয় বর্তমান আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শমসের খাঁনের সঙ্গে তিনি
নিউজটপ২৪বিডি কে বলেন আমি একসময় কর্মী ছিলাম দলের কর্মীরাই আমাকে নেতা বানিয়েছে,ইউনিয়ন রাজনীতি থেকে আজ উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে আমি রয়েছি।
একমাত্র তৃণমূল কর্মীদের তৃণমূল নেতাদের মূল্যায়নের কারণে,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা কে মেনে চলে আজ আওয়ামী লীগের এই দায়িত্ব পালন করতেছি শ্রীমঙ্গল উপজেলায়।
আশা করি আগামীতে আরো ভালো দায়িত্ব পালন করতে পারবো ইনশাল্লাহ।
এদিকে শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শ্রীমঙ্গলের আপামর জনসাধারণ ও নেতা কর্মীদের মুখে চলছে কে হচ্ছেন সভাপতি এবং কে হচ্ছেন সাধারণ সম্পাদক এযেনো একেবারে জাতীয় নির্বাচনের মতো।