রায়পুরে উপজেলা নির্বাচনে লড়বেন যুবনেতা সুমন – আলমাস চেয়ারম্যান পদে

ANTV > রাজনীতি > রায়পুরে উপজেলা নির্বাচনে লড়বেন যুবনেতা সুমন – আলমাস চেয়ারম্যান পদে
রায়পুরে  উপজেলা নির্বাচনে লড়বেন যুবনেতা সুমন – আলমাস চেয়ারম্যান পদে
 একাদশ সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা নির্বাচনের আভাস দিয়েছেন ইসি মার্চে। ঘোষণার পর পর লড়ে চড়ে বসেছেন আঃলীগ থেকে লক্ষ্মীপুর-২ আসনের  মনোনয়ন প্রত্যাশী ছিলেন সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা পরিষদের সদস্য ও রায়পুর উপজেলা যুবলীগের আহবায়ক মনজুর হোসেন সুমন। আলোচনায় পিছিয়ে নেই বর্তমান উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারও। তবে সংসদ নির্বাচনে ধরাশায়ী বিএনপি এখনো উপজেলা  নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত না আসলেও রায়পুর উপজেলা যুবদলের সভাপতি শফিকুল আলম আলমাস নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন।
ক্লিন ইমেজ দক্ষ সংগঠক, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে পরিচিত হলেও সুমনের রয়েছে উপজেলা জুড়ে ভোট ব্যাংক। টেন্ডার, চাঁদাবাজি, সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে দূরে থাকায় একাধিক প্রার্থী থাকার পরেও জেলা পরিষদের সদস্য পদে বিপুল ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। যুবলীগের সকল ইউনিয়নের কমিটি করে সাংগঠনিক কাঠামো মজবুত রয়েছে বলে নিশ্চিত করেছেন দায়িত্বশীল সুত্র। অন্যদিকে শফিকুল আলম আলমাস তৃনমূলে জনবান্ধব নেতা হওয়ায় বিএনপির চেয়েও জাতীয়তাবাদী যুবদল উপজেলা জুড়ে সাংগঠনিক ভাবে শক্তিশালী।
উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মনজুর হোসেন সুমন বলেন, অতীতের যে কোন সময় থেকে বর্তমানে যুবলীগ যে কোন নির্বাচনে শক্তিশালী ভূমিকা রেখে চলছে। তাই যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ এবং ফাদার সংগঠন আঃলীগ আমার জনপ্রিয়তা, সাংগঠনিক ভিত্তিকে মূল্যায়ন করে আমার পক্ষে থাকবে এটি নিশ্চিত। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনাকে এই উপজেলা নৌকা প্রতীকে বিপুল ভোটে জয় উপহার দিবো।
একই রকম প্রতিক্রিয়া ব্যক্ত করেন বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী শফিকুল আলম আলমাস। তিনি বলেন একাদশ সংসদ নির্বাচনে আঃলীগ ভোর রাতে যে ভোট জালিয়াতি করেছে তা ভবিষ্যতে করতে দেয়া হবে না। ভবিষ্যতে ভোট কেন্দ্রে দুদিন আগ থেকেই কেন্দ্রে অবস্থান নিবে। দল যদি এই নির্বাচন কমিশনের অধীনে ভোট না করে তাহলে অংশগ্রহণের সুযোগ নেই। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে অবশ্যই উপজেলা চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দিবে বলে দূঢ় ভাবে বিশ্বাস করি।

Leave a Reply