বিনোদন

সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার (ইসলামি গান, অভিনয়, আবৃত্তি) রিয়েলিটি শো “সেরাদের সেরা” ২০১৯ জেলা পর্যায়ের (রাজশাহী) অডিশন সম্পন্ন

মো: আসাদুজ্জামান (রাজশাহী প্রতিনিধি):  আজ অনুষ্ঠিত হয়ে গেল সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার (ইসলামি গান, অভিনয়, আবৃত্তি) রিয়েলিটি শো “সেরাদের সেরা” ২০১৯ জেলা পর্যায়ের (রাজশাহী) অডিশন। রাজশাহীর ভদ্রা মোড়ে অবস্থিত তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা, রাজশাহী শাখার মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন শিল্পী ইকবাল হোসেন, সোহাইল আহমদ, ইউসুফ বকুল, মো: আসাদুজ্জামা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান আখন্দ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা, রাজশাহী শাখার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল জনাব মাসউদুর রহমান। এছাড়াও আলোচনা রাখেন বিচারকমন্ডলী। অনুষ্ঠানে প্রতি বিভাগ থেকে ৫-৭ জন করে ইয়েস কার্ড প্রাপ্ত হয় যারা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করার সু্যোগ পাবে।

উল্লেখ্য যে প্রতিবছরই সসাস এ আয়োজন করে আসছে যার মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শিল্পীরা তাদের প্রতিভা বিকাশ করতে পারছে।
Previous ArticleNext Article
Head Of News Alokito News TV Mob:01768127706/01643009156 E-mail:alokitonewstv@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *