দ্রুততম সময়ে ট্রাফিক সেবা দিতে কিশোরগঞ্জ ই- ট্রাফিক উদ্বোধন

ANTV > ঢাকা > দ্রুততম সময়ে ট্রাফিক সেবা দিতে কিশোরগঞ্জ ই- ট্রাফিক উদ্বোধন
দ্রুততম সময়ে ট্রাফিক সেবা দিতে কিশোরগঞ্জ ই- ট্রাফিক উদ্বোধন

 

দ্রুততম সময়ে এবং কার্যকর পদ্ধতিতে ট্রাফিক সেবা দিতে কিশোরগঞ্জে ই-ট্রাফিক উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) সকালে জেলা পুলিশের আয়োজনে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এই ই-ট্রাফিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

ই-ট্রাফিক উদ্বোধন এবং ট্রাফিক সেবাপক্ষ পালন উপলক্ষে শহরে বর্ণাঢ্য র‌্যালি ছাড়াও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে শহরের গাইটাল বটতলা এলাকা থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়া অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআরটিএ এর সহকারী পরিচালক (ইঞ্জি.) মো. শফিকুল আলম সরকার ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন।

অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ডিভিশনের আঞ্চলিক ব্যবস্থাপক মো. মোবারক হোসেন সবুজ বক্তব্য রাখেন।

র‌্যালি ও আলোচনা সভায় জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, ট্রাফিক পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং কিশোরগঞ্জ সদর মডেল থানার কর্মকর্তা ও সদস্যরা অংশ নেন।

ই-ট্রাফিকের উদ্বোধন অনুষ্ঠান চলাকালে একটি ট্রাফিক মামলা ইলেকট্রনিক পদ্ধতিতে নিষ্পত্তি করা হয়।

 

Leave a Reply