হাইমচরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত ৫

ANTV > সারাদেশ > হাইমচরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত ৫
হাইমচরে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত ৫

বিশেষ প্রতিনিধি

হাইমচরে উত্তর চরভাঙ্গা গ্রামে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে অতর্কিত হামলায় মাদরাসা ছাত্রসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে হাইমচর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে দায়িত্বরত চিকিৎসক সাথে সাথে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে। আহত খলীল সাব (৪০) ও জহির সাব (৩৮) চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জয়দল সাব (৩২) সহ অন্য তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বিশ্রামে রয়েছেন।
ঘটনা সূত্রে জানা যায়, জয়দল সাব এর ভাতিজা ফয়েজ রানা (১৪) চরভাঙ্গা দাখিল মাদরাসার ৮ম শ্রেনির ছাত্র। সে নিয়মিত মাদরাসায় যায় এবং পড়াশোনা করে। অপর দিকে ফুয়াদ (২২) নামের বখাটে ছেলে পড়াশোনা ছেড়ে বিভিন্ন যায়গায় আড্ডা দিয়ে সময় পার করে। ফয়েজ রানা উপদেশ মূলক উক্তিতে ফুয়াদকে সম্মোধন করে পড়াশোনা শুরু করতে বলায় তৎক্ষনাৎ তাকে মারধর করে। একথার সত্যতা জানতে মুঠোফোনে ফুয়াদকে জিজ্ঞেস করলে সে জানায়, এমন কথা আমার ভাই-বন্ধু ও গুরুজনদের সামনে বলায় আমি চরম অপমানিত হই। তাই আমি এমনটি করেছি।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ফয়েজ রানা মাদরাসা থেকে ফেরার পর দুপুর ২.৩০ মি. ফুয়াদ তার বাহিনী ও দেশীয় অস্ত্র নিয়ে ফয়েজ রানার বাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। এতে চাপাতি, এস এস ফাইভ ও হকিস্টিক এর আঘাতে খলিল সাব, জহির সাব, জয়দল সাব ও ফয়েজ রানা সহ ৫ জন গুরুতর আহত হয়। স্থানীয় প্রতিবেশী কয়েকজন জানান, প্রায় আড়াইটার সময় হঠাৎ করেই আমরা গন্ডগোল-হট্টগোল শুনতে পাই। ঘর থেকে বেরিয়ে দেখি ফুয়াদ অচেনা অপরিচিত ১৪-১৫ জন বখাটে ছেলে ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সাব বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে আমরা মানাতে আসলে আমাদের জানে মেরে ফেলার হুমকি দেয় এবং ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়।
এ ব্যপারে হাইমচর থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগী ফয়েজ রানার পরিবার।

Leave a Reply