লক্ষ্মীপুর বিআরটিএ অফিসে এডিসি জেনারেলদৌড়ে পালালো দালাল

ANTV > সারাদেশ > লক্ষ্মীপুর বিআরটিএ অফিসে এডিসি জেনারেলদৌড়ে পালালো দালাল
লক্ষ্মীপুর বিআরটিএ অফিসে এডিসি জেনারেলদৌড়ে পালালো দালাল

ভি বি রায় চৌধুরী – বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) লক্ষীপুর অফিসে দালাল ধরতে জেলা প্রশাসন ঝটিকা অভিযান চালান। ২৭ নবেম্বর রবিবার দুপুরে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজামান ভূঁইয়া হঠ্যাৎ বিআরটিএ অফিসে হাজির হন। এতে করে লক্ষ্মীপুর জেলা বিআরটিএ অফিস ঘিরে থাকা এক শ্রেণির দালাল চক্র দৌড়ে পালিয়ে যায়।
জানাযায়, দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ একটি দালান চক্র অফিসের কিছু দুর্নীতিবাজ কর্মচারির সাথে যোগসাজশে সেবা নিতে আসা সাধারণ জনগণ থেকে বেশী অর্থ হাতিয়ে নিতো। এখানে সেবা নিতে আসা লক্ষ্মীপুরের এনজিও কর্মকর্তা মোঃ হোসেন চৌধুরী ক্ষোভ প্রকাশ করে এপ্রতিবেদক কে বলেন, ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষার তারিখ জানতে চাইলে তারা এক সপ্তাহ পরে আসেন বলে তিন মাস যাবৎ আমাকে ঘুরাচ্ছে। অথচ দালালের মাধ্যমে বাড়তি টাকা প্রদান করলেই যথা সময়ে এখানে কাজ হয়ে যায়।
অভিযোগের বিষয়ে লক্ষ্মীপুর বিআরটিএ’র সহকারী পরিচালক (চলতি দায়িত্বে) ফারকন চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি বলেন, লক্ষ্মীপুর বিআরটিএ অফিসে লোকবল সংকটের কারনে আমি সপ্তাহে একদিন এখানে অতিরিক্ত দায়িত্ব হিসাবে কাজ করি এবং এখানে দায়িত্বরত মটরযান পরিদর্শকও অসুস্থতার কারনে বহুদিন থেকে ছুটিতে রয়েছেন। এতেকরে সেবা নিতে আসা লোকজনকে সময় মত কাজ করে দেয়া আমাদের পক্ষে সম্ভব হয় না। এ অফিসে দালাল চক্রের বিষয়টি তিনি এড়িয়ে যান।
লক্ষ্মীপুর বিআরটিএ অফিস পরিদর্শন করার ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সফিউজ্জামান ভুঁইয়া বলেন, আপনি সরাসরি অফিসে আসেন তখন কথা হবে।

Leave a Reply