সারাদেশ

বিডি সমাচার ২৪ এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

জি এম শরীফ মাছুম বিল্লাহ

জাতীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি সমাচার টোয়েন্টিফোর ডটকম এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান জমকালো মনোমুগ্ধকর আয়োজনে সফলভাবে উদযাপিত হয়েছে। এতে অতিথিবৃন্দ কেক কাটার মাধ্যমে ১ম বর্ষ উৎযাপন ও ২য় বর্ষে পদার্পণের শুভ সূচনা করেন।
আজ ৭ সেপ্টেম্বর ২০১৯ সোমবার বিকাল ৩ টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বিডি সমাচার এর প্রকাশক ও সম্পাদক মোঃ মহসিন হোসেন এর সভাপতিত্বে এবং মোঃ আব্দুর রাজ্জাক এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাব সভাপতি জনাব মোঃ সাইফুল আলম।
তিনি তার বক্তব্যে বলেন- বর্তমানে সংবাদপত্র বা গণমাধ্যম কোনোটাই ভালো নেই। এদের বিভিন্ন প্রকারের চাপ উপেক্ষা করে খুবই শক্ত পায়ে সামনে এগিয়ে যেতে হয়। রাজনৈতিক, পেশীশক্তি ও পুঁজিবাদের প্রবল চাপ মোকাবেলা করেই গণমাধ্যম লক্ষপানে এগিয়ে যাচ্ছে। তবে হতাশার কোনো কারন নেই, বর্তমান সরকার গণমাধ্যম বান্ধব সরকার। বিভিন্নভাবে সরকার সংবাদপত্র বা গণমাধ্যমকে টিকিয়ে রাখার চেষ্টা অব্যাহত রেখেছেন।
তিনি আরও বলেন- অনলাইন নিউজ পোর্টালগুলো অনেক সংগ্রাম করে নিউজ পাবলিশ করতে হয়। সবার আগে সত্য প্রচার এবং পাঠকের নিকট সবার আগে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন শুধুমাত্র অনলাইনেই সম্ভব। আর সেই কণ্টকাকীর্ণ পথে অবিরাম সংগ্রাম করে যাচ্ছে বিডি সমাচার টোয়েন্টিফোর ডটকম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপ এর চেয়ারম্যান মোঃ হারুন উর রশিদ (সিআইপি), ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্য, বাংলাদেশ পুলিশের এজিআই মোঃ সোহেল রানা, ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ মিজান মালিক, বিডি সমাচার এর সম্পাদক মন্ডলীর সভাপতি রাশেদ শাহরিয়ার পলাশ, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রাহুল পাটওয়ারী (পিপিএম), ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম তোফাজ্জল হোসেন, ঢাকা রিপোর্টার্স ইউনিয়ন এর তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক আব্দুল হাই তুহিন, চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি মোঃ মাজহারুল হক মান্না প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাব এর সদস্যবৃন্দ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন এর দায়িত্বশীল নেতৃবৃন্দ, ঢাকা রিপোর্টার্স ইউনিয়ন এর দায়িত্বশীল নেতৃবৃন্দ, চ্যানেল আই-এশিয়ান টিভি-বৈশাখী টিভি-যমুনা টিভি সহ বিভিন্ন প্রত্রিকার প্রতিনিধি, সংবাদকর্মী ও বিডি সমাচার টোয়েন্টিফোর ডটকম এর বিভাগ, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবৃন্দ।
Previous ArticleNext Article
Head Of News Alokito News TV Mob:01768127706/01643009156 E-mail:alokitonewstv@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *