গোবিন্দগঞ্জে সিএনজি চালকের লাশ উদ্ধার

ANTV > সারাদেশ > গোবিন্দগঞ্জে সিএনজি চালকের লাশ উদ্ধার
গোবিন্দগঞ্জে সিএনজি চালকের লাশ উদ্ধার

         শাহীন খন্দদকার গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের একটি ডোবা থেকে এক সিএনজি অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে স্থানীয় লোকজন মহিমাগঞ্জ-সোনাতলা রোডে জীবনগাড়ী ব্রীজের পাশে একটি ডোবায় এক ব্যক্তির মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।
নিহতের পারিবারিক সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় পাশর্^বর্তী বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার পূর্ব জাহাঙ্গীরাবাদ আমতলী গ্রামের আলতাফ আলী প্রামানিকের পুত্র সিএনজি অটোরিক্সা চালক মোফাজ্জল হোসেন প্রামানিক (৪৫) এর সিএনজি অটোরিক্সা কয়েকজন অপরিচিত লোকজন কৌশলে ভাড়া নেয়। রাত ১০টার দিকে তার মোবাইল ফোনটি বন্ধ হয়ে যায়। সারা রাত সে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন এবং আত্নীয়-স্বজন তাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। এক পর্যায়ে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে খুঁজতে এসে পাশর্^বর্তী শালমারা ইউনিয়নের জীবনগাড়ী ব্রীজের নিকট একটি ডোবায় এক ব্যক্তির লাশ পাওয়ার খবর পেয়ে তারা সেখানে গিয়ে লাশ সনাক্ত করেন।
পুলিশের ধারণা ছিনতাই করার উদ্দেশ্যে তার সিএনজি অটোরিক্সা ভাড়া নিয়ে উল্লেখিত স্থানে তাকে শ^াসরোধে হত্যা করে অটো রিক্সাটি নিয়ে পালিয়ে যায় র্দুবৃত্তরা।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply