রাজশাহী, শিক্ষা, সারাদেশ

কুষ্টিয়া কালেক্টরেট স্কুলে বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


কুষ্টিয়া থেকে সোহেল রানা:-
সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া ॥ কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজে বর্ণাঢ্য আয়োজনে, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথি থেকে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন কুষ্টিয়ার জেলা প্রশাসক ও প্রতিষ্ঠানটি সভাপতি মোঃ আসলাম হোসেন। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। তাদেরকে সু-শিক্ষাই শিক্ষিত করে গড়ে তুলতে হবে। যাতে করে ভবিষ্যতে তারা দেশের বিভিন্ন স্তরের উন্নয়নে অবদান রাতে পারে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও প্রতিষ্ঠানটি সহ-সভাপতি মোঃ আজাদ জাহান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ও জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেনের সহধর্মিনী মোসাঃ জাকিয়া সুলতানা। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও প্রতিষ্ঠানটির উপাধ্যক্ষ শাহীনুর আক্তার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিজু তামান্না। স্বাগত বক্তব্য রাখেন কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মৃনাল কান্তি সাহা। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারি প্রধান শিক্ষক আফরোজা আক্তার।
এ সময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন, আরটিভি’র স্টাফ করেসপনডেন্ট শেখ হাসান বেলাল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ, অভিভাবক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও এ সময় কুষ্টিয়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজে সহকারি শিক্ষক উৎপলা সাহা, খুরশিদা খাতুন, পলি রানী প্রামানিক, মোহা ঃ আলিমুল আলরাজী, মোঃ আজিজুর রহমান, মোঃ সাখাওয়াত হোসেন, রুনা করিম, সোহেলী আফরোজ, ইয়াসমিন আক্তার, হেলেনা পারভীন বণ্যা, কামরুন্নাহার, মোহাঃ জুয়েল রানা, সিতারা ইসলাম রুমা, মোছাঃ সোনিয়া শারমিন, সুজন কুমার কর্মকার, শামিমা আক্তারসহ সকল শিক্ষক-কর্মচারী বৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous ArticleNext Article
Head Of News Alokito News TV Mob:01768127706/01643009156 E-mail:alokitonewstv@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *