বান্দরবানে এক মোটরসাইকেল ড্রাইভারকে কুপিয়ে হত্যা: আটক-২

বান্দরবানের সদর টংকাবতি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার দক্ষিণে রাস্তার পাশে একজন মোটর সাইকেল ড্রাইভারকে খুর দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড করা হয়েছে বলে জানিয়েছেন লামা উপজেলা সরই কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.মনিরুল ইসলাম সরকার। তিনি আরো জানান, ছিনতাইকৃত মোটর সাইকেল সহ এই ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা ও মোটর সাইকেলটি সরই কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ির হেফাজতে রয়েছে।
আজ ৬ নভেম্বর”২০১৯ইং সন্ধ্যা ৭টার দিকে লামা ও বান্দরবান সদর উপজেলার সীমানা এলাকা বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়ার দক্ষিণে রাস্তার পাশে এই ঘটনা ঘটে।
মোটরসাইকেল ড্রাইভার (নিহত) আকরাম হোসেন (২৩) হলেন লামা পৌরসভার ৬নং ওয়ার্ডের বিলছড়ি এলাকার তবু মিয়া (প্রকাশ তোব্বার) ছেলে বলে জানা যায়। সে মোটরসাইকেল ভাড়া চালিয়ে জীবিকা নির্বাহ করত। এই ঘটনার (হত্যার) সাথে জড়িত আটককৃত’রা হলেন মো.বেলাল (২১) লামা উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বৈল্ল্যারচর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে ও নূর হোসেন (২৭) লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লাচ্ছাই পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে বলে জানা যায়।
এদিকে লাশ দেখে স্থানীয়’রা পুলিশকে খবর দিলে সরই কেয়াজু পাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আই.সি মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ গিয়ে লাশটি উদ্ধার করে। ছিনতাই মোটর সাইকেল সহ ২ জনকে আটক করে স্থানীয়রা পুলিশের হতে তুলে দে। 
লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থল বান্দরবান সদর উপজেলায় পড়েছে। তারপরেও আমরা ঘটনাস্থলে আসছি। এই বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে রাত ৯টায় কথা হলে তিনি বলেন, আমরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি।

Head Of News Alokito News TV Mob:01768127706/01643009156 E-mail:alokitonewstv@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

০ Comments
scroll to top