কিশোরগঞ্জে হত্যার দায়ে যুবককে মৃত্যুদণ্ড

ANTV > অপরাধ > কিশোরগঞ্জে হত্যার দায়ে যুবককে মৃত্যুদণ্ড
কিশোরগঞ্জে হত্যার দায়ে যুবককে মৃত্যুদণ্ড

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হত্যার দায়ে এক যুবককে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার কিশোরগঞ্জের তৃতীয় আদালতের অতিরিক্ত দায়রা জজ প্রদীপ কুমার এ রায় দেন।

এর আগে ২০১৫ সালে রাজমিস্ত্রি সুমন মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করে রাজীব। তাদের দু’জনের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরটেকি কোনাপাড়া গ্রামে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ছয় জুলাই রাত দশটার দিকে আসামি রাজীব ওরফে বুলবুল মোবাইল ফোনে সুমন মিয়াকে ডেকে তারাকান্দি বাজারের কাছে চরটেকি নামাপাড়া গ্রামের একটি পতিত জমিতে নিয়ে যায়। একপর্যায়ে আসামি রাজীব সুমনের সঙ্গে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়ার জন্য তার গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পরে সুমনের পরনের লুঙ্গি ও গেঞ্জি খুলে তার হাত-পা বেঁধে মরদেহ একাই কাঁধে বহন করে সুমনের চাচা আমিরুদ্দিনের বাথরুমের ট্যাংকির পাশে নিয়ে আসে। সেখানে রাজীবের সঙ্গে থাকা ছুরি দ্বারা আঘাত করে দেহ ক্ষত-বিক্ষত করে।

এরপর মরদেহটি পানির ট্যাংকিতে ফেলে দেয়। পরে সন্দেহবশত গ্রামবাসীরা রাজীবকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং তার স্বীকারোক্তি মোতাবেক পুলিশ ট্যাংকি থেকে সুমন মিয়ার লাশ উদ্ধার করে।

Leave a Reply