কিশোরগঞ্জে রেল ষ্টেশনে টিকেট কালোবাজারী,আটক ২ জন পিপুল ও সজল কারাদণ্ড 

এএনটিভি | মো: জয়নাল উদ্দিন, প্রকাশিত: ১০. জুন. ২০১৯ , সোমবার

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে মো. ইমাম হোসেন পিপুল (৪৮) ও সজল (৩৯) নামে দুই কালোবাজারিকে আটক করেছে র্যাব। র্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এর নেতৃত্বে রোববার (৯ জুন) দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে র্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।
এ সময় দুই টিকিট কালোবাজারি মো. ইমাম হোসেন পিপুল ও সজল এর কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস ট্রেনের, কিশোরগঞ্জ টু ঢাকা এগারোসিন্দুর এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের আগাম ২৯টি টিকিট উদ্ধার করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই টিকিট কালোবাজারির প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড প্রদান করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন।
কারাদণ্ডে দণ্ডিত দুই টিকিট কালোবাজারির মধ্যে মো. ইমাম হোসেন পিপুল কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে এবং সজল কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. শাহাব উদ্দিনের ছেলে।কারাদণ্ডে দণ্ডিত দুই টিকিট কালোবাজারির মধ্যে মো. ইমাম হোসেন পিপুল কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে এবং সজল কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. শাহাব উদ্দিনের ছেলে।এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রামগামী রেলের আগাম ২৯টি টিকিট উদ্ধার করা হয়।
র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইজনই রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে বলেও জানান লে. কমান্ডার, বিএন এম শোভন খান।

Author Profile

মো: জয়নাল উদ্দিন
মো: জয়নাল উদ্দিন
ঢাকা-কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি
মোবাইল: ০১৭৪০৮৫১৭৫৬
ইমেইল: joynalkgb@gmail.com
কিশোরগঞ্জ জেলায় ঘটে যাওয়া সকল ঘটনার সঠিক তথ্য দিয়ে আমাদের
প্রতিনিধিকে সহযোগিতা করুন
প্রয়োজনে:হেডঅফিস মোঃসাকিব হোসেন হেড অব নিউজ
আলোকিত নিউজ টিভি
০১৭৬৮১২৭৭০৬/০১৬৪৩০০৯১৫৬